সকল মেনু

ইসরাইলি ড্রোন হামলার যথোপযুক্ত জবাব দেবে হিজবুল্লাহ

আন্তর্জাতিক ডেস্ক, ২৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :দখলদার ইসরাইলের ড্রোন হামলার যথোপযুক্ত জবাব দেয়া হবে বলে এক বিবৃতিতে জানিয়েছেন লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলনের অন্যতম সংগঠন হিজবুল্লাহ। বিবৃতিতে আরও বলা হয় হামলার জবাব দেয়ার জন্য উপযুক্ত সময়, স্থান ও উপায় খুঁজে বের করা হচ্ছে।

গত সোমবার রাতে ইসরাইলি বাহিনী সিরিয়া সীমান্তে হিজবুল্লাহর একটি অবস্থানে হামলা চালানোর পর বুধবার সন্ধ্যায় এই কথা জানায় সংগঠনটি।

হিজবুল্লাহ  আরো বলেছে, এই হামলা শুধু হিজবুল্লাহ নয় গোটা লেবাননের স্বার্বভৌমত্বের জন্য হুমকি। তাদের বিবৃতিতে আরো বলা হয়েছে, ইসরাইলি হামলায় কেউ হতাহত হয়নি, তবে কিছু ক্ষয়-ক্ষতি হয়েছে।

ইসরাইল কতৃক হিজবুল্লাহর কামান ও রকেট সংরক্ষণ কেন্দ্রে হামলা এবং যোদ্ধা নিহত হওয়ার খবর ভিত্তিহীন বলেও এই বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

লেবাননের প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর ক্রমবর্ধমান শক্তি ও সামর্থ্যে সব সময় আতঙ্কে থাকে দখলদার ইসরাইল। এ কারণে হিজবুল্লাহকে দুর্বল করার জন্য সর্বাত্মক ততপরতা চালিয়ে যাচ্ছে তেল আবিব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top