সকল মেনু

২০ ওভারে বাংলাদেশ ৯৬/২

ঢাকা, ২৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারায় বাংলাদেশ। ষষ্ঠ ওভারের প্রথম বলে সামির বলে আউট হয়ে ফিরে যান শামসুর রহমান শুভ (৮)। এরপর ১৩তম ওভারের প্রথম বলেই রবি চন্দ্রন অশ্বিনের বলে স্ট্যাম্পড হন মুমিনুল হক (২৩)।

এরপর মুশফিক এবং আনামুল মিলে লড়ে যাচ্ছেন। ২০ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৯৬ রান। ক্রিজে রয়েছেন আনামুল ৪৩ রানে এবং মুশফিক ১৫ রানে।

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন এশিয়া কাপের সর্বোচ্চ উইকেট শিকারি (২২ উইকেট) স্পিনার আবদুর রাজ্জাক। এ ছাড়া জিয়াউর রহমান ও মাশরাফি বিন  ‍মুর্তজাও খেলছেন। বাদ পড়েছেন আরাফাত সানী, ইমরুল কায়েস ও আল-আমিন হোসেন। নিষেধাজ্ঞার কারণে নেই সাকিব আল হাসান।

ভারত তিন পেসার নিয়ে খেলছে। ভারুন অরুণ, মোহাম্মদ সামি ও ভুবেনেশ্বর কুমার।

বাংলাদেশ দল:

মুশফিকুর রহিম, আব্দুর রাজ্জাক, আনামুল হক, মাশরাফি বিন মুর্তজা, মুমিনুল হক, নাঈম ইসলাম, নাসির হোসেন, রুবেল হোসেন, শামসুর রহমান শুভ, সোহাগ গাজী ও জিয়াউর রহমান।

ভারত দল:

শেখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, আব্দাতি রাইডু, রাহানে, দিনেশ কার্তিক, রবিন্দর জাদেজা, রবিচন্দন অশ্বিন, স্টুয়ার্ট বিনি, ভুবেনেশ্বর কুমার, মোহাম্মদ সামি, ভারুন অরুণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top