সকল মেনু

প্রসূন আজাদের এখন সর্বনাশা ইয়াবা

বিনোদন প্রতিবেদক, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : লাক্স সুন্দরী ও নাট্যাভিনেত্রী প্রসূন আজাদ এখন চলচ্চিত্রে ক্যারিয়ার গড়ায় ব্যস্ত হয়ে পড়েছেন। কাজেই তিনি এখন নাটকের দর্শকের সঙ্গে নেই। সম্প্রতি কাজী হায়াতের পরিচালনায় নতুন একটি ছবির কাজ শুরু করেছেন। ছবিটির নাম সর্বনাশা ইয়াবা।


গতকাল থেকে এ ছবির শুটিং শুরু হয়েছে। আর প্রথম দিনেই এফডিসিতে ক্যামেরার সামনে দাঁড়ান প্রসূন। তার বিপরীতে অভিনয় করেছেন কাজী মারুফ। সর্বনাশা ইয়াবা ছবি প্রসঙ্গে তিনি মিডিয়াকে বলেন, ‘অনেক অপেক্ষার পর শুটিং শুরু হয়েছে। ভালোই লাগছে।



সিনেমায় আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। এখানে আমি একজন ডিবির এসআই। সমাজের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়াই। আমি সিনেমাটি নিয়ে আশাবাদী।’ এ সিনেমাটি ছাড়াও প্রসূন শফিকুল ইসলামের অচেনা হূদয়, বিদ্যুতের রাজা গোলাম, বাপ্পারাজের পরিচালনায় বেইমান সিনেমায় কাজ করছেন। নাটকে অনুপস্থিতি প্রসঙ্গে প্রসূন বলেন, ‘আপতত কোনো নাটকে কাজ করছি না। তবে নাটকে কাজ করব না, এমন নয়। সময় সুযোগমতো আমাকে নাটকে দেখা যাবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top