সকল মেনু

বাংলাদেশের জন্য তামিমের শুভকামনা

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : ভাগ্যদেবি মুখ ফিরিয়ে নেওয়ায় এশিয়া কাপে খেলা হচ্ছে না তামিম ইকবালের। ঘাড়ের ব্যাথার কারণে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা হয়নি তার। একাদশ এশিয়া কাপে চার ম্যাচে চার অর্ধশতক হাঁকিয়েছিলেন তামিম। ড্যাশিং এই ওপেনার না থাকায় স্বাভাবিকভাবেই এশিয়া কাপে অংশগ্রহণকারী দলগুলো স্বস্তির নিশ্বাস ফেলছে। 

এশিয়া কাপের আগে সম্পূর্ণ ফিট না হওয়ায় তামিমকে স্কোয়াডে রাখা হয়নি। তবে নির্বাচকদের ইচ্ছে দ্রুত তামিম সুস্থ হয়ে টি-২০ বিশ্বকাপে পারফর্ম করবেন। এশিয়া কাপে খেলতে না পারলেও প্রিয় দলকে শুভকামনা দিয়েছেন তামিম ইকবাল। জানিয়েছেন এশিয়া কাপকে বেশ মিস করবেন তিনি। 

সোমবার স্থানীয় এক হোটেলে তামিম বলেন, ‘গত এশিয়া কাপে অল্পের জন্যে এশিয়া কাপের শিরোপা মিস করি। এবার সেই সুযোগটা কাজে লাগাতে চাই। দলের প্রত্যেকের জন্যে আমার শুভ কামনা। এই মুহুর্তে আমাদের একটি জয় একান্ত প্রয়োজন। একটি জয় পেলে আমার মনে হয় আমরা আবার আবারো আগের মতো খেলতে পারবো।’  

এদিকে বিশেষ সূত্রে জানা গেছে ঘাড়ের চিকিৎসা করানোর জন্যে আগামী ২৭ ফেব্রুয়ারি সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তামিম ইকবাল। মাউন্ড এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করাবেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top