সকল মেনু

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপ

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন স্মার্টফোন জাতীয় ক্লাব চ্যাম্পিয়নশিপ (১১তম পুরুষ ও ৯ম মহিলা) এবং প্রথম আন্তসংস্থা (সার্ভিসেস) ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপ ২০১৪’।

জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেসিয়াম কক্ষে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে। পর্দা নামবে আগামী ২৮ ফেব্রুয়ারি। পুরুষদের আটটি ও মহিলাদের সাতটি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক্লাব চ্যাম্পিয়নশিপে মোট ২১টি ক্লাব এবং সার্ভিসেস টিম থেকে সাতটি দল অংশ নেবে।

প্রতিযোগিতা উপলক্ষে সোমবার দুপুরে বঙ্গবন্ধু স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক আর বি গ্রুপের অতিরিক্ত পরিচালক ও হেড অব স্পোর্টস অ্যান্ড গেমস এবং রাইজিংবিডির স্পোর্টস উপদেষ্টা এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত উইং কমান্ডার মহিউদ্দিন আহমেদ এবং অন্যরা।

এফ এম ইকবাল বিন আনোয়ার ডন তার বক্তব্যে বলেন, ‘বিভিন্ন ফেডারেশনের সঙ্গে ওয়ালটন যুক্ত হচ্ছে। আমরা সব ফেডারেশনের সঙ্গেই কাজ করতে চাই। গত বছরও আমরা এই প্রতিযোগিতার সঙ্গে ছিলাম। এ বছরও আছি। ক্রিকেটের বিভিন্ন টুর্নামেন্ট থাকায় বেশ কিছু প্রোগ্রাম আমাদের এপ্রিলের পরে আয়োজন করতে হচ্ছে।’

এ ছাড়া তিনি বিভিন্ন ফেডারেশনকে ধন্যবাদ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top