সকল মেনু

বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে যাচ্ছেন এরশাদ

লালমনিরহাট, ২২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে শনিবার বিকেল ৩টায় আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত সাবেক রাষ্ট্রপ্রতি এইচএম এরশাদ।

লালমনিরহাট জেলা প্রশাসন ও জাতীয় পার্টির দলীয় সূত্রে জানা গেছে, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপ্রতি এইচএম এরশাদ শনিবার রংপুর থেকে সড়ক পথে লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম উপজেলায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। এ ছাড়া তিনি বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে করবেন।

সাবেক রাষ্ট্রপ্রতি এইচএম এরশাদের সফরসঙ্গী রয়েছেন রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা এমপি, সাবেক বাণিজ্যমন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম মোহাম্মদ কাদেরসহ দলীয় নেতারা।

পাটগ্রাম উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ইউপি চেয়ারম্যান হাবীবুল হক বসুনিয়া এ বিষয়ে গণমাধ্যকে নিশ্চিত করেছেন।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিরুজ্জামান বলেন, ‘বিকেল ৩টায় সাবেক রাষ্ট্রপ্রতি জাতীয় পার্টির চেয়ারম্যান বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে যাবেন।’

এ দিকে বুড়িমারী স্থলবন্দর কাস্টমসের সহকারী কমিশনার (এসি) সোহেল রানা রাইজিংবিডিকে বলেন, ‘আমরা এ ধরনের কোনো চিঠি পাইনি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top