সকল মেনু

ভাষাশহীদ রফিকের পরিবারকে সংবর্ধনা

মানিকগঞ্জ, ২২ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : মানিকগঞ্জে ভাষা আন্দোলনের প্রথম শহীদ রফিক উদ্দিনের পরিবারকে সংবধনা দেয়া হয়েছে। 

শুক্রবার রাতে স্থানীয় বিজয় মেলা মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে এই সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন। জেলা প্রশাসক মাসুদ করিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পৌর মেয়র মো. রমজান আলী, জেলা জজ কোর্টের পিপি আব্দুস সালাম, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারি প্রমুখ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে শহীদ পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন শহীদ রফিকের ভাতিজা শাহ আলম সুহাস। একই মঞ্চে ভাষা সৈনিক ওয়াজুদ্দিন মাষ্টারকেও সংবর্ধনা দেয়া হয়। তবে শারীরিক অসুস্থতার জন্য ওয়াজুদ্দিন মাষ্টার অনুপস্থিত থাকায় তার পরিবার ক্রেস্ট গ্রহণ করেন। 

২১ শে ফেব্রুয়ারি উপলক্ষে আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top