সকল মেনু

একুশের চেতনায় রাজাকারমুক্ত দেশ গড়ার আহ্বান

ঢাকা, ২১ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের চেতনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে রাজকারমুক্ত বাংলাদেশ গড়তে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। 

শুক্রবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে অমর একুশের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে তিনি এই আহ্বান জানান।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘আজকের এই দিনে দুঃশাসন, সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদের বিরুদ্ধে ধিক্কার জানাই। আমরা সবাইকে নিয়ে একসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শান্তির জন্য কাজ করতে চাই। তবে সেটা অবশ্যই রাজাকারদের বাদ দিয়ে, জামায়াতকে বাদ দিয়ে।’

শেখ হাসিনার নেতৃত্বে রাজাকার মুক্ত দেশ গড়ার লক্ষে সংগ্রাম চলছে, সংগ্রাম চলবে। এ লড়াইয়ে দেশবাসীকে ঐক্যবদ্ধ হয়ে শামিল হওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে আওয়ামী লীগের পক্ষে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সহ-সম্পাদক অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দী ও ঢাকা মহনগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top