সকল মেনু

নির্বাচনে কারচুপি হবে এমন অভিযোগ বিএনপির পুরনো: যোগাযোগমন্ত্রী

গাজীপুর, ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : যে কোন নির্বাচন তামাশা, কারচুপি হবে এমন অভিযোগ বিএনপির পুরানো বলে মন্তব্য করেছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকাল ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেরাগআলীতে মহাসড়কের ফুটপাত দখলে থাকা অবৈধ দোকানপাট  ও ড্রেনেজ ব্যবস্থাপনা  এবং চান্দনা চৌরাস্তা এলাকার মহাসড়ক  ৪ লেনের উন্নীতকরণের কাজ  পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় নির্বাচনে অংশ না নেয়ায় বিএনপির মধ্যে যে হতাশা সৃষ্টি হয়েছে তা থেকে কাটিয়ে ওঠতে নেতাকর্মীদের বিভিন্ন কৌশল নিতে হচ্ছে। তারপরও তারা নির্বাচনে অংশ নেয়ায় তাদের স্বাগত, তবে তামাশার নির্বাচনে কেন তারা অংশ নিচ্ছে  এমন প্রশ্ন করেন যোগাযোগমন্ত্রী।

পরিদর্শনকালে মন্ত্রী একটি বাসের চালকের অবৈধ লাইসেন্স ও গাড়ি জব্দ করেন এবং চান্দনা চৌরাস্তায় চলমান কয়েকটি ইজিবাইক সরিয়ে দেন।

এসময় তার সাথে সওজের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শাহাবুদ্দিন, মহাসড়কে ৪ লেনের উন্নীত কাজে নিয়োজিত ১৬ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসেনসহ সওজ-এর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top