সকল মেনু

১৪ ঘণ্টা পর খুলনা রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

খুলনা, ১৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : খুলনার সঙ্গে সারাদেশে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হয়েছে। মঙ্গলবার সকাল ৮টার দিকে প্রায় ১৪ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানা গেছে। কালীগঞ্জ উপজেলার মোবারকগঞ্জ রেলস্টেশনে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

সূত্র জানায়, সন্ধ্যা ৬টার দিকে মোবারকগঞ্জ রেলস্টেশনের পাশে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হলে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

মোবারকগঞ্জ রেল স্টেশনের মাস্টার ফজলুর রহমান জানান, সন্ধ্যায় খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদীগামী মালবাহী ট্রেনটি মোবারকগঞ্জ স্টেশন পার হয়ে দুর্ঘটনার শিকার হয়। ট্রেন কাশিপুর রেলগেটের কাছে পৌঁছালে একটি বগি লাইনচ্যুত হয়। ঘটনার পর থেকে খুলনার সঙ্গে কুষ্টিয়া ও রাজশাহীসহ সারাদেশের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

ফজলুর রহমান আরো জানান, দুর্ঘটনার পর রিলিফ ট্রেন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। রাত-ভোর মেরামত কাজ শেষেসকাল ৮টার দিকে প্রায় ১৪ ঘণ্টা পর খুলনা-ইশ্বরদী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top