সকল মেনু

‘কিংস ইলেভেন পাঞ্জাব’ কিনতে আগ্রহী সালমান

বিনোদন প্রতিবেদক, ১৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের শেয়ার কিনবেন সালমান খান। ভারতের টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেট চ্যাম্পিয়নশিপ লিগ আইপিএল মানেই একঝাক তারকা। এবার সেই আইপিএল’এ মালিক নেস ওয়াদিয়া ও প্রীতি জিনতার কিংস ইলেভেন পাঞ্জাব দলটিতে শেয়ার চেয়ে বৈঠকও করেছেন বলিউডের নায়ক সালমান।

মুম্বাইয়ে লিটল হার্ট ম্যারাথন চলাকালীন সময়ে তাকে দেখা যায় নেস ওয়াদিয়ার সঙ্গে কথা বলতে। জল্পনা তুঙ্গে যে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের শেয়ার কেনা নিয়েই আলোচনা হয়েছে দু’জনের মধ্যে। প্রসঙ্গত প্রীতি জিনতাও সালমানের ব্যক্তিগত বন্ধু।

সেলিব্রিটি ক্রিকেট লিগে সক্রিয়ভাবে জড়িত থাকলেও দেশের জনপ্রিয়তম লিগ আইপিএলের সঙ্গে এখনও সরাসরি যুক্ত নন সালমান। ঘনিষ্ঠ মহলে বেশ কয়েকবার তিনি এই নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন। হিসেবমতো তার শুভানুধ্যায়ীরা কিংস ইলেভেন পাঞ্জাবকেই সালমানের জন্য সেরা বাজি হিসেবে চিহ্নিত করেন। সালমান নিজে অবশ্য এই নিয়ে পুরোপুরি গোপনীয়তা বজায় রেখেছেন৷ এই নিয়ে মুখ খোলেননি। প্রীতি বা নেস ওয়াদিয়ার পক্ষ থেকেও এ ব্যাপারে কোনও কিছু বলা হয়নি।

প্রসঙ্গত নিলাম শেষে কিংস ইলেভেন পাঞ্জাবের টিম বিশেষজ্ঞদের চোখে খুব ভালো জায়গায় রয়েছে। যার জন্য প্রীতি নিলামের পরে পুরো কৃতিত্ব দেন নতুন কোচ সঞ্জয় বাঙ্গারকে। এবছর শেবাগের সঙ্গে মিচেল জনসন ও গ্লেন ম্যাক্সওয়েলের মতো তারকাকে তুলে নিয়েছে পাঞ্জাব। টিমে রয়েছেন শন মার্শ, ডেভিড মিলার এবং মনন ভোরার মতো ক্রিকেটাররা।

নিলামেই প্রীতি বলেছিলেন, “এ বছর আমরা অনেক ভেবেচিন্তে টিম করেছি। ফ্র্যাঞ্চাইজির আরও নানা পরিকল্পনা রয়েছে। সেগুলো পরে আপনারা জানতে পারবেন।”

চমক হিসেবে আইপিএলের আগেই সালমান কিংস ইলেভেন পাঞ্জাবে শেয়ার কিনলে আইপিএল সেভেন নতুন মাত্রা পাবে। এ বারের টুর্নামেন্ট ভারতে হবে না দক্ষিণ আফ্রিকায়, তা অবশ্য আইপিএল গভর্নিং কাউন্সিল এখনও জানাতে পারেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top