সকল মেনু

১৫ ফেব্রুয়ারির পর ভর্তি করলে মেডিকেল কলেজের বিরুদ্ধে ব্যবস্থা

ঢাকা, ১৭ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : সরকারের নির্দেশ অমান্য করে বিভিন্ন সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে বেসরকারি মেডিকেলে ছাত্র ভর্তি কার্যক্রম অব্যাহত রাখলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

সোমবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হযেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, লক্ষ্য করা যাচ্ছে বেসরকারি মেডিকেল কলেজসমূহে সরকার ঘোষিত ছাত্রছাত্রী ভর্তির সময়সীমা ১৫ ফেব্রুয়ারি, ২০১৪ অতিক্রম হওয়ার পরও কয়েকটি কলেজ বিভিন্ন সংবাদপত্রে বিজ্ঞাপন দিয়ে ভর্তি কার্যক্রম চালিয়ে যাচ্ছে। উক্ত তারিখের পর ভর্তিকৃত ছাত্রছাত্রীদের রেজিস্ট্রেশন অবৈধ বলে গণ্য হবে যা অনাকাঙ্খিত। এই অনাকাঙ্খিত পরিস্থিতির যেন উদ্ভব না হয় সেদিকে সতর্ক থাকার জন্য সংশ্লিষ্ট কলেজ কর্তৃপক্ষ, অভিভাবক ও ছাত্রছাত্রীদের প্রতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে অনুরোধ জানানো হলো। যেসব কলেজ সরকারের নির্দেশ অমান্য করে ছাত্র ভর্তি প্রক্রিয়া অব্যাহত রেখেছে তাদের বিরুদ্ধে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top