সকল মেনু

টি-টুয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা বাংলাদেশের

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পুরুষ ও নারী দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রোববার বিসিবির ঘোষিত পুরুষদের দলে ডাক পেয়েছেন তরুণ ক্রিকেটার সাব্বির রহমান, ফরহাদ রেজা। আর নারীদের ১৫ সদস্যের দলে অধিনায়কের দায়িত্ব পেয়েছেন সালমা খাতুন এবং সহ-অধিনায়ক হয়েছেন জাহানারা আলম।

উল্লেখ্য, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে পুরুষদের মোট ১৬টি দেশ অংশ নেবে। নারীদের বিশ্বকাপে স্বাগতিক বাংলাদেশসহ মোট ১০টি দেশ অংশ নেবে। আগামী ১০ মার্চ ঢাকায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ-২০১৪।

বাংলাদেশ দল (পুরুষ): মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, আনামুল হক বিজয়, শামসুর রহমান, সাকিব আল হাসান, মুমিনুল হক, নাসির হোসেন, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, আব্দুর রাজ্জাক, সোহাগ গাজী, মাশরাফি বিন মুর্তজা, ফরহাদ রেজা, রুবেল হোসেন ও আল আমিন।

নারী দল: সালমা খাতুন (অধিনায়ক), জাহানারা আলম সব-অধিনায়ক, রুমানা আহম্মেদ, ফারজানা হক, আয়েশা রহমান, লতা ম-ল, সানজিদা ইসলাম, ফাহিমা খাতুন, পান্না ঘোষ, শারমিন আকতার, নুজহাত তিন্নি, খাদিজাতুল কুবরা, শহেলী আকতার, শামিমা সুলতানা ও শায়লা শারমিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top