সকল মেনু

মুক্তি পেছাল সানি লিওনের ‘রাগিনি এমএমএস টু’র (ভিডিও)

বিনোদন প্রতিবেদক, ১৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওনের ‘রাগিনী এমএমএস টু’ সিনেমার ট্রেইলার ইতোমধ্যেই মানুষের ব্যাপক দৃষ্টি আকর্ষণ করেছে। বলিউডে ঝড় তোলা ‘রাগিনী এমএমএস টু’ ১০ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা থাকলে সম্প্রতি ছবিটির প্রযোজক একতা কাপুর জানালেন আগামী ২১ মার্চ মুক্তি পাচেছ।

ড্রামা কুইন একতা কাপুর সানি ভক্তদের ধৈর্যের পরীক্ষা নিচ্ছেন বোঝাই যাচ্ছে। ছবির মুক্তি পিছিয়ে যাওয়ার কারণ হিসাবে একতা জানিয়েছেন, “ভিস্যুয়াল এফেক্টটা বড় পর্দায় দারুণভাবে আনবার জন্য আমাদের আরও একটু সময় দরকার।”

একতার মতে, প্রথম ‘রাগিনী’ যে সুরে বেজেছে, তাতে দর্শক প্রত্যাশা অনেকটাই বেড়ে গিয়েছে। সেই জন্যই সিকুয়েল নিয়ে কোনও রিস্ক নিতে চাইছেন না বালাজি প্রোডাকশনের এই কর্ণধার। ইউটিউবে প্রকাশের দু’দিনের মধ্যে ১.৫ মিলিয়ন ভিউ পড়েছে। ছবির পর্দায় যে বিধিনিষেধ আছে ট্রেইলার প্রদর্শনে, সেটা সোস্যাল সাইটে নেই। তবে ইউটিউবে সামাজিক অনুশাসন ও আইনকানুনের পথ ধরেই এই ট্রেইলারকে ‘১৮+’-এর আওতায় রেখেছে। মানে সানির উষ্ণ রাগিনী দেখতে হলে নেট স্যাভিদের আঠেরোর বেড়া পার হতেই হবে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top