সকল মেনু

কুয়াকাটায় পর্যটকের পুরুষাঙ্গ কর্তনের অভিযোগে কথিত স্ত্রী গ্রেফতার

মেজবাহউদ্দিন মাননু, নিজস্ব সংবাদাতা, কলাপাড়া, ১৪ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : একই সঙ্গে হোটেলে রাত কাটানোকালে শেখ আসাদুজ্জামান (৩৭) এক পর্যটকের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগে কথিত স্ত্রী আফরোজা সুলতানাকে (৩৪) পুলিশ বৃহস্পতিবার মধ্যরাতে কুয়াকাটার আবাসিক হোটেল বিশ্বাস সী-প্যাালেস থেকে গ্রেফতার করেছে। অচেতন অবস্থায় আসাদুজ্জামানকে বরিশাল শেবাচিমে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা চাকু উদ্ধার করেছে।
জানা গেছে, ১২ জুন আসাদুজ্জামান এবং আফরোজা সুলতানা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলের দোতলার ২০৩ নম্বর কক্ষে অবস্থান নেয়। ১৩ ফেব্র“য়ারি, বৃহস্পতিবার দিনভর তারা কুয়াকাটার বিভিন্নস্থানে ঘুরে বেড়ায়। মধ্যরাতে হোটেলের কক্ষে অবস্থানকালে তাদের ডাকচিৎকারে আশপাশের কক্ষের পর্যটক এবং হোটেলের কর্মচারী জড়ো হয়। পুলিশকে খবর দেয়ার পরে অচেতন, আশঙ্কাজনক অবস্থায় আসাদুজ্জামানকে চিকিৎসার জন্য পাঠানো হয়। গ্রেফতার করা হয় কথিত স্ত্রী আফরোজা সুলতানাকে। আফরোজার গায়ের গেঞ্জিতে রক্তের দাগ রয়েছে। পুলিশ একটি রক্তমাখা চাকু উদ্ধার করেছে। কলাপাড়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, শেখ আসাদুজ্জামানের বাড়ি বাগেরহাট জেলায়। তার বাবার নাম শেখ সাইদুর রহমান। আফরোজা সুলতানার দাবি, তাদের নয় বছর আগে বিয়ে হয়েছে। তাদের কোন সন্তান নেই। ঢাকার সিদ্ধেশ্বরী রোডের ৩১ নম্বর বাড়িতে তারা থাকেন। তবে পুলিশের দাবি আফরোজার আচরণ এবং কথাবার্তা অসংলগ্ন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top