সকল মেনু

মহানগর নেতাদের সঙ্গে মতবিনিময় করছেন খালেদা জিয়া

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (হটনিউজ24বিডি): ঢাকা মহানগর কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময়ে বসেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সোমবার রাত ৮টা ৪৯ মিনিটে চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় শুরু হয়।

বৈঠকে ঢাকা মহানগর বিএনপি ও এর অঙ্গ সংগঠন ছাত্রদলকে ঢেলে সাজানোর সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে দলের একটি দায়িত্বশীল সূত্রে জানা গেছে।

সভায় সদস্য সচিব আব্দুস সালামের নেতৃত্বে যুগ্ম আহ্বায়ক এসএ খালেক, এমএ কাইয়ুম, সালাউদ্দিন আহমেদ, সাহাবুদ্দীন আহমেদ, আবু সাইদ খান খোকন, কাজী আবুল বাশার, নবীউল্লাহ নবী, আব্দুল আলিম নকী, মুন্সী বজলুল বাসিত আঞ্জু, আবু সাইদ মন্টু, আলী আজগর মাতব্বর, মীর হোসেন মীরু, সামসুল হুদা, ডা. নুরজাহান মাহবুব উপস্থিত রয়েছেন।

এছাড়া মহানগরের ৪৯টি থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে রাবেয়া আক্তার, আতিকুল্লাহ মতিন, হযরত আলী, মীর আশরাফ আজম, এজিএম সামসুল হক, আরিফুল ইসলাম, আফাজ উদ্দীন,  মনি বেগম, গোলাম কিবরিয়া টিপু, গোলাম কিবরিয়া মাখন, দেলোয়ার হোসেন দিলু, সাইদুর রহমান মিন্টু প্রমুখ উপস্থিত রয়েছেন ।

উল্লেখ্য, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা বর্তমানে কারাগারে রয়েছেন। এছাড়া মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড কাউন্সিলর চৌধূরী আলম গত সরকারের আমলে নিখোঁজ হয়। বিএনপির অভিযোগ তাকে আইনশৃঙ্খলাবাহীনি গুম করেছে।

এদিকে চেয়ারপারসনের সঙ্গে মতবিনিময় উপলক্ষে মহানগর নেতাদের সঙ্গে বহুসংখ্যক কর্মী গুলশান কার্যালয়ের সামনে জড়ো হয়। চেয়ারপারসন কার্যালয়ে প্রবেশের সময় করতালি ও শ্লোগান দিয়ে শুভেচ্ছা জানায় তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top