সকল মেনু

পাহাড়ে রহস্যময় বিষ্ফোরণ

চট্টগ্রাম, ১০ ফেব্রুয়ারি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এক পাহাড়ে বিকট শব্দে বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আশপাশের এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শিলক ইউনিয়নের নটুয়ার টিলায় এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বিষ্ফোরণের সময় পুরো এলাকা কেঁপে উঠে। ঘটনাস্থলে তৈরি হয়েছে বিশাল গর্ত। তবে এ ঘটনায় এখনো কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে সাবেক পরিবেশ ও বনমন্ত্রীর বিশেষ সহকারী এনায়েতুর রহিম জানান, রাত সাড়ে ৮টার দিকে শিলকের পাহাড়ি এলাকায় রহস্যময় এই বিষ্ফোরণের ঘটনা ঘটে। এর পরপরই পুরো এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। যে স্থানে এই বিষ্ফোরণের ঘটনা ঘটেছে সেখানে মাটিতে অনেক বড় গর্তের সৃষ্টি হয়েছে। শক্তিশালী বোমা বানানোর সময় এই বিষ্ফোরণের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় রাঙ্গুনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওলিউল্লাহওলি জানান, বিস্ফোরণের ঘটনা শুনার পর এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। তারা ফিরে না আসা পর্যন্ত এ ব্যাপারে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

উল্লেখ্য ডিসেম্বরে হরতাল অবরোধ কর্মসূচি চলার সময় উক্ত এলাকায় ককটেল বানানোর সময় ভয়াবহ বিষ্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় আহত অবস্থায় একজন বোমা কারিগরকে আটক করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top