সকল মেনু

কুড়িগ্রাম এখন আর মঙ্গা জনিত এলাকা নয়: কুড়িগ্রামের জেলা প্রশাসক

ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ ১৪ বছর আগের কুড়িগ্রাম আর আজকের কুড়িগ্রামের মানুষকে দেখলে নিঃসন্দেহে বলা যায় কুড়িগ্রাম এখন আর কোন ক্রমেই মঙ্গা জনিত এলাকা নয়। ৮ ফেব্র“য়ারী কুড়িগ্রামে আরডিআরএস-বাংলাদেশএর ৪৩ তম প্রতিষ্ঠা বাষির্কী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এ বি এম আজাদ এ কথা বলেন। তিনি আরো বলেন, সরকারের পাশাপশি আরডিআরএস সহ এমন বেসরকারী প্রতিষ্ঠান গুলোর বিভিন্ন উন্নয়ন মূলক কাজের জন্যই অত্র অঞ্চলের মানুষের জীবন মানের উন্নয়ন সম্ভব হয়েছে তাই এ জন্যই কুড়িগ্রামে এখন আর মঙ্গা নেই।
কুড়িগ্রাম আরডিআরএস ইউনিট অফিসের কর্মসূর্চী সমন্বয়কারী শরিফুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যেদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের ডি ডি কৃষিবিদ আব্দুল মতিন, জেলা সমাজ সেবা কর্মকর্তা এস এম হাবিবুর রহমান, জেলা অথ্য অফিসার নূরুন্নবী খন্দকার, বিভাগীয় ফেডারেশন সমন্বয় কমিটির সভাপতি খায়রুজ্জামান লাল, প্রেসক্লাব কুড়িগ্রামের সাবেক সভাপতি সফি খান, সাধারন সম্পাদক আহসান হাবিব নীলু, জেলা শিল্পকালা একাডেমির সাধারন সম্পাদক রাশেদুজ্জামান বাবু প্রমূখ। এ সময় আরডিআরএস এর বিভিন্ন প্রকল্পের কর্মকর্তা কর্মচারী ও সুবিধা ভোগীরা উপস্থিত ছিলেন। অন্যান্য বক্তরা আরডিআরএস বাংলাদেশের বিগত ৪২ বছরের আর্থ-সামাজিক উন্নয়ন ও ভূমিকার কথা তুলে ধরে বক্তব্য রাখেন। আলোচনা সভাশেষে প্রতিষ্ঠা বাষির্কীর কেকে কাটা অনুষ্ঠান ও রাত ১১টা পর্যন্ত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top