সকল মেনু

গোলাপি এখন উপজেলা নির্বাচনের ট্রেনে

রাজশাহী, ৮ ফেব্রুয়ারি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসনের উদ্দেশে বলেছেন, পোলাপি এখন উপজেলা নির্বাচনের ট্রেনে।

তিনি জাতীয় নির্বাচনে আসেননি। কিন্তু আমি নির্বাচন করে প্রধানমন্ত্রী হয়েছি আর উনি (খালেদা জিয়া) বিরোধী দলীয় নেতাও হতে পারেননি। কিন্তু এখন উপজেলা নির্বাচনে ছুটছেন।

এদিকে প্রধানমন্ত্রী বলেন, দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদ থাকবে না।

তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাস ছাড়া কিছুই দিতে পারে না। বিএনপির চেয়ারপারসন ধ্বংসের রানী। শুধু ধ্বংস করতেই জানেন।

শনিবার বিকেলে রাজশাহীর সরদহ সরকারী পাইলট হাইস্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক  সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না, সে উদ্যোগ নিয়েছে সরকার।

শিক্ষার ব্যাপারে প্রধানমন্ত্রী বলেন, শিক্ষা প্রসারে সরকার শিক্ষা সহায়তা ট্রাস্ট ফান্ড গঠন করেছে।

প্রত্যেক ঘরে বিদ্যুৎ পৌঁছে দেবে সরকার। বিদ্যুৎ নিয়ে আর কোনো সমস্য থাকবে না।

এ ছাড়া বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির দুই গুণ, দুর্নীতি আর মানুষ খুন।

তা ছাড়া প্রধানমন্ত্রী তার বক্তব্যের পুরো সময় আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। বক্তব্যের শেষ পর্যায়ে রাজশাহীর চারঘাট-বাঘার উন্নয়নের প্রতিশ্রুতি দেন তিনি।

চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, এএইচএম খায়রুজ্জামান লিটন, সাবেক খাদ্যমন্ত্রী আবদুর রাজ্জাক, নাটোর সদরের সাংসদ শফিকুল ইসলাম শিমুল, রাজশাহী-৪ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার  এনামুল হক, রাজশাহী দুই আসনের আইন উদ্দিন, রাজশাহী-১ আসনের সাংসদ আলহাজ ওমর ফারুক চৌধুরী

এর আগে সকাল সাড়ে ১০টায় হেলিকপ্টারযোগে চারঘাটে পৌঁছান প্রধানমন্ত্রী। সারদা পুলিশ একাডেমিতে ৩৩তম বিএসএস ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করেন তিনি।

পরে প্রধানমন্ত্রী শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের উদ্দেশে বক্তব্য দেন। এ ছাড়া তিনি চারঘাটে ১১টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top