সকল মেনু

নির্বাচন করে গণতন্ত্রকে উলঙ্গ করে দিয়েছে: মাহবুব

ঢাকা : নির্বাচন করে সরকার গণতন্ত্রকে উলঙ্গ করে দিয়েছে, এর পরিণাম সরকারকেই ভোগ করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা ও বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন।

শুক্রবার বেলা ১২টায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে সম্মিলিত পেশাজীবী ঐক্য পরিষদ আয়োজিত ‘গণতন্ত্র, মানবাধিকার রক্ষা ও ভোটাধিকার পুনরুদ্ধার’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

বর্তমান সরকারের দমন ও নিপীড়নের কথা উল্লেখ করে মাহবুব বলেন, কোনো ব্যক্তিকে গ্রেফতার করে ডিবি অফিসে নেওয়া সম্পূর্ণ বে-আইনি। তিনি বলেন, শুধুমাত্র আইন-শৃঙ্খলা বাহিনীর সাহায্যে ক্ষমতায় টিকে থাকা যায় না।

এ সময় বিএনপি’র দফতর সম্পাদক রিজভী আহমেদ বলেন, বর্তমানে দেশে স্বৈরাচারী গণতন্ত্র বিরাজ করছে। বাংলাদেশের ইতিহাসে কোনো স্বৈরাচারী সরকার টিকে থাকেনি, তাই শেখ হাসিনার স্বৈরাচারী সরকারও টিকে থাকবে না।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজীর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ড্যাবের মহাসচিব এ জেড এম জাহিদ হোসেন, শিক্ষাবিদ পিয়াস করিমসহ অন্য নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top