সকল মেনু

“বুনফুল”নাটকে পতিতার চরিত্রে অভিনেত্রী ভাবনা ও রওনক হাসান

স্টাফ রিপোর্টার: ভাবনা এবার এক পতিতার চরিত্রে অভিনয় করলেন‘বনফুল’ শিরোনামের একটি টেলিফিল্মে। জুঁথির রচনায় টেলিফিল্মটি পরিচালনা করছেন
আনোয়ার হোসেন আলম। এতে তার বিপরীতে অভিনয় করছেন রওনক হাসান।  একটি রেল স্টেশনে রাতের ট্রেন মিস করে রবি। অগত্যা স্টেশনেই রাত কাটাতে হয় তাকে। হঠাৎ দেখা হয়ে যায় পদ্ম নামের একটি মেয়ের সাথে। অনেক  ভালো গান গায় পদ্ম। রাতটা কাটিয়ে সকালের ট্রেনে ঢাকা পৌঁছায় রবি। কদিন পরে রবি পদ্মকে আবার খুঁজতে যায় সেই রেলস্টেশনে। অবশেষে পদ্মকে পেয়ে  রবি বলে উঠে ‘আমি তোমাকে পদ্ম নয় আমার বনফুল করতে চাই’।টেলিফিল্ম সম্পর্কে ভাবনা বলেন, ‘নাটকে আমাকে একজন পতিতা অর্থাৎ রাতের রানী চরিত্রে দেখা যাবে। যার নাম পদ্ম। মূলত পতিতাদের চরিত্র এবং তাদের স্বপ্নের কথা তুলে ধরা হয়েছে এতে। এটা আমার জন্য একটা অন্যরকম চরিত্র।’ এই চরিত্রে আমার অভিনয় এর মাধ্যমে অনেক কিছু উঠে এসেছে। আশা করি দর্শকরা আমার এই টেলিফিল্ম টি দেখে মুগ্ধ হবে। সম্পূর্ণ রাতের দৃশ্যে নাটকটির শুটিং করা হয়েছে। ২ ফেব্র“য়ারি থেকে কুমিল্লায় নাটকটির শুটিং শুরু হয়ে সম্প্রতি সময়ে সমাপ্তি হয়। এ বিষয়ে টেলিফিল্ম’র পরিচালক আনোয়ার হোসেন আলম জানান, আমার সর্ব প্রথম একক পরিচালনায় এই টেলিফিল্ম টি শুরু করলাম। টেলিফিল্ম আখাউয়া উপজেলার আজমপুর রেলষ্টেশন সহ বিভিন্ন এলাকায় সুটিং এর মধ্য দিয়ে সমাপ্তি হয়। শীঘ্রহী টেলিভিশনে দেখতে পাবে দর্শকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top