সকল মেনু

সরকারি চন্দনাইশ বিদ্যালয়ে শিশু বিনোদন কেন্দ্র উদ্বোধন

 নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম, ৪ ফেব্রুয়ারি :  সম্প্রতি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার শতাব্দির প্রাচীন ফতেনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের বিনোদনের জন্য ‘শিশু বিনোদন কেন্দ্র’ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন বিশ্বব্যাংকের ফাইন্যান্সিয়াল স্পেশালিস্ট বেগম সুরাইয়া জান্নাত (এফসিএ)। ওই বিদ্যালয়ের দাতা সদস্য জিয়াউদ্দীন আদিলের অনুদানে বিনোদন কেন্দ্রটি নির্মাণ করা হচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রামের অতিরিক্ত পি. পি. অ্যাড. সামসুদ্দিন টিপু, টপ অফ মাইন্ডের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার সালমা আদিল, বিশিষ্ট ব্যাংকার ওমর ফারুক, শরফুদ্দিন আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার নূর মোহাম্মদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাহেলা আক্তার, সিনিয়র শিক্ষিকা  গৌরী দত্ত, শরীফুন্নেসা নজিরউদ্দীন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজউদ্দিন আহমেদ,  মো. শাহজাহান খালেদ, শিমুল বড়ুয়া, মাওলানা আব্দুর রহমানসহ বিদ্যালয়ের কর্তৃপক্ষ, অভিভাবক এবং ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের দাতা সদস্য জিয়াউদ্দিন আদিল বলেন, ছাত্র-ছাত্রীদের জন্য এ ধরনের উদ্যোগ এলাকায় এই প্রথম।  এমন উদ্যোগ শিশুদের সঙ্গে শিক্ষার বন্ধনকে আরো দৃঢ় করবে এবং ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষার আগ্রহ বৃদ্ধি পাবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সুরাইয়া জান্নাত বলেন, ছাত্র-ছাত্রীদের উন্নত শিক্ষার লক্ষ্যে বিদ্যালয়ের কর্তৃপক্ষ বরাবরই ভিন্ন কিছু করার জন্য কাজ করে যাচ্ছে। আমার বিশ্বাস শিশুদের জন্য এই উদ্যোগ তাদের মনোবিকাশে সহায়তা করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top