সকল মেনু

নোয়াখালীতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল-সমাবেশ

কামাল হেসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি:
১৮দলের নাশকতা ও খালেদা জিয়ার বক্তব্যের প্রতিবাদে নোয়াখালীতে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন সোমবার সকাল ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু করে জেলা শহরের প্রধান সড়ক প্রধক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয়ে শেষ হয়।
প্রতিবাদ বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন নোয়াখালী-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। মিছিলের নেতৃত্বে আরো ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মমিন বিসি, নোয়াখালী সদর আওয়ামী লীগের সভাপতি ও  নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. শিহাব উদ্দিন শাহিন, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু- সাধারণ সম্পাদক সহিদুল্লা খান সোহেল, জেলা যুবলীগ নেতা আহসান হাবীব হাসান’সহ সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনায় বক্তারা ১৮দলের কর্মকান্ড এবং বিরোধী দলিয় নেতৃ বেগম খালেদা জিয়ার বক্তব্যের নিন্ধা ও ক্ষোভ প্রকাশ করেন। আগামী দিনে ১৮দলের কর্মকান্ডে ক্ষয়-ক্ষতি হলে এর পাল্টা জওয়াব দেওয়া হবে বলে জানান বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top