সকল মেনু

রেলের নাশকতাকারীদের কালো হাত ভেঙ্গে দিতে হবে- রেলমন্ত্রী

2 এস এন ইউসুফ,ঢাকা:  রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেন, হরতাল নৈরাজ্য আর নাশকতাকারীদের দেখা মাত্র আটক করতে হবে। যার জনগনের সম্পদ রেলকে ধ্বংস করে দিতে চায় সেই সব সন্ত্রাসীদের কালো হাত ভেঙ্গে দিতে হবে। এক্ষেত্রে দেশের সর্বস্তরের জনসাধারণকে এগিয়ে আসতে হবে। মন্ত্রী বলেন,  জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, ঠিক সেই সময়ে বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে সরাসরি মদদ দিয়ে জনগনের সম্পদ রেলকে ধ্বংস করে  দিচ্ছে
এবং মানুষকে হত্যা করছে। আমি রেলের সম্পদ রক্ষর্থে দেশের সকল মানুষকে এগিয়ে আসার আহব্বান জানাই যেখানে নাশকতা কারীদের খোঁজ পাওয়া যাবে সেখানেই প্রতিরোধ করতে হবে। মন্ত্রী ১৭ ডিসেম্বর বিকালে ঢাকার বিমান বন্দর  রেলওয়ে ষ্টেশনে দেশব্যপী রেলের নাশকতা প্রতিরোধে সাধারণ জনগন তাথা দেশবাসীর করণীয় শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।মন্ত্রী রেলের উন্নয়নের বিষয়ে বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশ এগিয়ে যাচ্ছে রেলওয়েতে ব্যাপক উন্নয়ন হচ্ছে তা কেউ থামিয়ে রাখতে পারবেনা। আওয়ামীলীগই পারে দেশকে এগিয়ে নিতে অন্যরা নয়।রেলপথ মন্ত্রনালয়ের সচিব আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্র এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এডভোকেট সাহারা খাতুন, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মোঃ আবু তাহের প্রমূখ। পরে মন্ত্রী বিমান বন্দর রেলওয়ে ষ্টেশন পরিদর্শন করেন। এবং নাশকতাকারীদের বিষয়ে যাত্রীদের সজাগ থাকার পরামর্শদেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top