সকল মেনু

ওয়ালটন বিজয় দিবস ভলিবল

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১৩ ডিসেম্বর:  ওয়ালটন এলইডি টেলিভিশন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্টে প্রথম দিনে জয় পেয়েছে সেনাবাহিনী, তিতাস গ্যাস, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, নৌবাহিনী ও বিমান বাহিনী। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ওয়ালটন এলইডি টেলিভিশন এর পৃষ্ঠপোষকতায় পল্টন ভলিবল স্টেডিয়ামে আজ শুক্রবার সকাল ১০টায় এ টুর্নামেন্ট শুরু হয়।
এদিন মোট ৫টি খেলা অনুষ্ঠিত হয়। বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ সেনাবাহিনী ২৫-০৮, ২৫-১২ এবং ২৫-১৫ পয়েন্টে পরাজিত করে বর্ডার গার্ড বাংলাদেশকে। এদিকে, তিতাস গ্যাস ২৭-২৫, ১৮-২৫, ২৫-২১ এবং ২৫-১৭ পয়েন্টে হারিয়েছে বাংলাদেশ পুলিশকে।বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২৬-২৪, ২৫-১৪ ও ২৫-১৬ পয়েন্টের ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ নৌ বাহিনীর বিপক্ষে।বাংলাদেশ বিমান বাহিনী ২৫-২৩, ২৫-১৭ ও ২৫-১২ পয়েন্টে সহজেই পরাজিত করে বর্ডার গার্ড বাংলাদেশকে।এছাড়া, নৌবাহিনী ২৫-১৯, ২৫-২১ ও ২৫-১৬ পয়েন্টে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশের বিপক্ষে।আগামীকাল শনিবার সকাল ৯টায় এ টুর্নামেন্টের দুইটি খেলা রয়েছে। প্রথম খেলায় তিতাস গ্যাসের সাথে লড়বে নৌবাহিনী এবং সেনাবাহিনীর মুখোমুখি হবে বিমান বাহিনী। টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হবে আগামীকাল শনিবার। টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ওয়ালটন এর অতিরিক্ত পরিচালক (হেড অব গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top