সকল মেনু

ঢাকায় আজ সকাল-সন্ধ্যা হরতাল

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ৮ ডিসেম্বর:  রাজধানী ঢাকায় আজ সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে ঢাকা মহানগর বিএনপি। বিএনপি নেতা সাদেক হোসেন খোকাকে গ্রেফতারের প্রতিবাদ ও তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে ঢাকা মহানগর বিএনপি এই কর্মসূচি দিয়েছে। তবে হরতালটি ২৪ ঘণ্টার পরিবর্তে কমিয়ে ১২ ঘণ্টা করা হয়েছে।

শনিবার রাতে মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম ও দফতর সম্পাদক ওসমান গনি টুটুল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। যদিও কি কারণে হরতাল ১২ ঘণ্টা কমানো হলো তা বলেননি তারা।

গত শুক্রবার সন্ধ্যায় মহানগর বিএনপির সদস্যসচিব আবদুস সালাম অজ্ঞাত স্থান থেকে রোববার সকাল ছয়টা থেকে সোমবার সকাল ছয়টা পর্যন্ত রাজধানীতে ২৪ ঘণ্টার হরতালের ঘোষণা দেন। এর আগে বৃহস্পতিবার টানা ৭২ ঘণ্টার অবরোধ ঘোষণা দেয় বিএনপি। শনিবার সকাল ৬টা থেকে এই অবরোধ শুরু হয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার রাতে রাজধানীর লক্ষ্মীবাজারে ও শাহবাগে গাড়ি পোড়ানোসহ একাধিক মামলায় উত্তরা থেকে বিএনপি নেতা সাদেক হোসেন খোকাকে গ্রেফতার করে পুলিশ। ওই মামলার প্রেক্ষিতে সাদেক হোসেন খোকাকে দুই দিনের রিমান্ডের আদেশ দেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top