সকল মেনু

কুড়িগ্রামে বিজিবি মোতায়েন

ডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের চিলমারীতে অবরোধের ৬ষ্ঠ দিনে এনপি-পুলিশ সংঘর্ষে পুলিশসহ আহত হয়েছে ৩০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ৯০ রাউন্ড রাবার বুলেট ও ৬ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। এছাড়া সেখানে ব্যাপক বিজিবি সদস্যও মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে অবরোধের সমর্থনে উপজেলা বিএনপির হামিদুল গ্রুপ ও মঞ্জু গ্রুপ পৃথক মিছিল বের করে। মিছিল দুটি উপজেলা পরিষদের সামনে মুখোমুখি হলে সংঘর্ষের আশংকায় একটি মিছিলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সাথে মিছিলকারীদের সংঘর্ষ বাধে। এসময় পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষে দুই পুলিশ সদস্যসহ উভয় পক্ষ্যের ৩০ জন আহত হয়। পরে বিক্ষুব্ধ বিএনপি কর্মীরা সরকারী এ্যাম্বুলেন্স, সংবাদিকের গাড়িসহ ৩টি
মোটর সাইকেল, উপজেলা আওয়ামীলীগ অফিসসহ দোকানপাট ভাংচুর চালায়।চিলামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশর পাশাপাশি বিজিবি সদস্যদেরকে মোতায়েন করা হয়েছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top