সকল মেনু

মুন্সিগঞ্জে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীদের পত্র জমা

 মুন্সিগঞ্জ সংবাদদাতা:  মুন্সিগঞ্জের পৃথক ৩ টি আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সোমবার দুপুরে শ্রীনগর ও সিরাজদীখান উপজেলা নিয়ে গঠিত মুন্সিগঞ্জ-১ আসনের আ’লীগ প্রার্থী সুকুমার রঞ্জন ঘোষ মনোনয়ন পত্র জমা দেন। তিনি জেলার সিরাজদীখান উপজেলা পরিষদে রিটার্নিং অফিসার আবুল কাশেমের হাতে মনোনয়ন পত্র তুলে দেন। মুন্সিগঞ্জ-২ আসনে জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি জেলার টঙ্গীবাড়ী উপজেলা পরিষদে রিটার্নিং অফিসার নাসরিন পারভীনের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। লৌহজং ও টঙ্গীবাড়ী উপজেলা নিয়ে এ আসন গঠিত। জেলার গজারিয়া ও সদর উপজেলা নিয়ে গঠিত মুন্সিগঞ্জ-৩ আসনে গজারিয়া
পরিষদের রিটার্নিং অফিসার ড. এটিএম মাহবুব-উল-করীমের কাছে মনোনয়নপত্র জমা দেন আ’লীগ প্রার্থী বাংলাদেশ আ’লীগের উপ-দপ্তর সম্পাদক এড. মৃনাল কান্তি দাস।এদিকে, মনোনয়ন পত্র জমা নিয়ে জেলার ৬ টি উপজেলা গজারিয়া, শ্রীনগর, সিরাজদীখান, লৌহজং, টঙ্গীবাড়ী ও সদর উপজেলা সর্বত্র উৎসব মুখর পরিবেশ পরিণত হয়েছে। সর্বত্রই আ’লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে নৌকা মার্কার ভোট কামণা করে নানা শ্লোগানে শ্লোগানে একের পর এক মিছিল নিয়ে যায় দলীয় নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top