সকল মেনু

ভোলার চরফ্যাশনের স্বেচ্ছাসেবক দল নেতাকে কুপিয়ে হত্যা করলো দুর্বৃত্তরা

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চর হাসিনায় স্বেচ্ছাসেবক দল নেতা মনির হোসেন (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকেলে চর হাসিনার ম্যানগ্রোভ বাগান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সে জাহানপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নসু বেপারীর ছেলে। নিহতের পরিবার ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, মনিরের বাড়ি শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নে। চর হাসিনায় তার বাসা-বাড়ি আছে। চর হাসিনায় বাসা-বাড়িতে থেকে গবাদিপশু পালন, গবাদিপশুর দুধ বিক্রি এবং চরের জমি চাষ করতো
সে। রবিবার রাত ৯টার পর থেকে মনির রসহ্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। সোমবার সকাল থেকে নিখোঁজ মনিরকে দিকবিদিক খুঁজতে থাকে তার স্বজনরা। দুপুর দেড়টার দিকে মনিরের শ্বশুড় রত্তন মাঝির বাসা থেকে এক কিলোমিটার দক্ষিণ-পশ্বিমের ম্যানগ্রোভ বাগানের মধ্যে ক্ষত-বিক্ষত মনিরের লাশ দেখতে পায়। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মনিরের দেহ থেকে ঘাড় প্রায় বিচ্ছিন্ন করেছে। পেট থেকে নাড়ি-ভুরি বেড় হয়ে গেছে। বিচ্ছিন্ন হয়ে গেছে হাতের আঙ্গুলগুলো। তার শরীরে ৩০টির মত কোপের দাগ দেখা যায়। নির্মম এই হত্যার কারণ ম্পষ্ট নয়। তবে চরের জমির পাকা ধানের মালিকানা বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকান্ডেরঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মনির চর হাসিনার স্বেচ্ছাসেবক দল নেতা বলে জানা গেছে।শশীভূষণ থানার অফিসার ইন চার্জ (ওসি) রেজাউল করিম জানান, সংবাদ পেয়ে তার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মনির হোসেনের লাশ উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top