সকল মেনু

উৎসব মুখর পরিবেশে রংপুরের পীরগঞ্জ আসনে শেখ হাসিনার মনোনয়নপত্র জমা

ইকবাল হোসেন, রংপুর অফিস ২ডিসেম্বর :  উৎসব মুখর পরিবেশে  রংপুরের পীরগঞ্জ আসনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার মনোনয়নপত্র জমা দেয়া হয়েছে। আজ সোমবার জেলা রির্টানিং অফিসার জেলা প্রশাসক ফরিদ আহাম্মদ-এর কাছে প্রধানমন্ত্রীর
স্বাক্ষর করা এ মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগনেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, লতিফা শওকত, তৌহিদুর রহমান টুটুল, মহানগর সভাপতি সাফিউর রহমান, পীরগঞ্জ উপজেলা সভাপতি মোতাহারুল হক বাবলু, সম্পাদক তাজিমুল ইসলাম শামীমসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। ১বেলা সাড়ে ১১ টার দিকে আৗয়ামী লীগনেতাকর্মীরা শ্লোগান দিতে দিতে নগরীর কাচারি বাজারে জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন। সেখানে প্রধানমন্ত্রী ও রংপুরের পুত্রবধু শেখ হাসিনার মনোনয়নপত্রটি জমা দেন জেলা প্রশাসকের কাছে । এরপর শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। রংপুর-৬ পীরগঞ্জ আসনটি হচ্ছে প্রধানমন্ত্রীর শ্বশুরবাড়ি এলাকায়। গত ২৮ নভেম্বর প্রধানমন্ত্রীর পক্ষে এ আসনের মনোনয়ন ফরম পীরগঞ্জ নির্বাচন অফিস থেকে সংগ্রহ করেন উপজেলা আওয়ামী লীগনেতাকর্মীরা। এরপর ফরমটি ঢাকায় প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়ে দেওয়া হয়। সেখান থেকে প্রধানমন্ত্রীর স্বাক্ষর শেষে ফরমটি রংপুরে আনা হয়। ২০০৮ সালের সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী পীরগঞ্জ আসন থেকে নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করেন। এরপর তিনি এ আসনটি ছেড়ে দিলে উপ-নির্বাচনে আওয়ামী লীগের আবুল কালাম আজাদ জয়লাভ করেন। এদিকে, রংপুর-৩ সদর আসনে জাসদের প্রার্থী সাব্বির আহমেদ দলীয়নেতাকর্মীসহ নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন। জেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, রংপুরের ৬টি সংসদীয় আসনে বিভিন্ন রাজনৈতিক দলের এ পর্যন্ত (আজ বেলা ১২টা )২১ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top