সকল মেনু

ভোলার চার আসনে চুড়ান্ত প্রর্থীর তালিকা প্রকাশ করায় উপজেলাগুলোতে আনন্দ মিছিল

 ভোলা প্রতিনিধি: আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনকে  সামনে রেখে ভোলার চার আসনের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের
চুড়ান্ত তালিকা ঘোষণা দেন সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। শুক্রবার সন্ধ্যায় তিনি এ চুড়ান্ত তালিকা ঘোষণা
করেন। সূত্রে জানা যায়, ভোলা-১ (ভোলা সদর আসন) তোফায়েল আহমেদ, ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আলী আজম মুকুল,
ভোলা-৩ (লালমোহন-তজুমুদ্দিন) নুরন্নবী চৌধূরী শাওন, ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে চুরান্তভাবে
মনোনয়ন দেয়া হয়েছে। এদিকে ভোলার এই চার আসনের জন্য চুড়ান্ত তালিকা প্রকাশের পর এলাকায় আনন্দ মিছিল করা হয়েছে। ভোলায় আনন্দ মিছিল বের করে জেলা আওয়ামীলীগ। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া সন্ধ্যায় ভোলার ভেলুমিয়া ইউনিয়নের আওয়মীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আবদুস সালাম মালের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলে প্রায় ২ হাজার নেতা-কর্মী উপস্থিত ছিল। ভোলা-২ আসনে বর্তমান দৌলতখান পৌর মেয়র ও তরুণ রাজনীবিদ আলহাজ্ব আলী আজম মুুকুল আ’লীগ হতে মনোনয়ন পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে বোরহানউদ্দিন উপজেলা আ’লীগ আনন্দ মিছিল করেন। আ’লীগের কেন্দ্রীয় কার্যালয়ে থেকে তার নাম ঘোষণা করার পর পর শুক্রবার সন্ধ্যায় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মহব্বত জান চৌধুরী নেতৃত্বে উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের একটি আনন্দ মিছিল বের করে পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ আহবায়ক মোঃ বেলায়েত হোসেন, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আহবায়ক আবুল বাশার আকাশ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ মাইনুল হোসেন, সাধারণ সম্পাদক
মহিবুল্লাহ খোকন, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ। এদিকে আলী আজম মুকুল আ’লীগ হতে চুড়ান্ত মনোনয়ন
পাওয়ায় তাৎক্ষনিক অভিনন্দন জানিয়েছেন উপজেলা আ’লীগ সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগের সাধারণ
সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দার, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মহব্বত জান চৌধুরী,
বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলামসহ উপজেলা আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। অন্যদিকে ভোলা-৩ আসনে বর্তমান এমপি নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-৪ আসনে বর্তমান এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে চুড়ান্তভাবে নির্বাচিত করায় এলাকায় আনন্দ মিছিল করে উপজেলা আওয়ামীলীগ। বর্তমানে ভোলায় চার আসনের মধ্যে নবাগত প্রার্থী হলেন দৌলতখান পৌর মেয়র আলী আজম মুকুল। তিনি দৌলতখান উপজেলা আওয়ামীলীগের সদস্য। ছবি-২। ভোলা-১ আসনে তোফায়েল আহমেদ, ভোলা-২ আসনে আলী আজম মুকুল, ভোলা-৩ আসনে নুরন্নবী চৌধুরী শাওন ও ভোলা-৪আসনে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top