সকল মেনু

সপ্তম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রীর উপর এসিড নিক্ষেপ

দিলীপ গৌর,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় এক স্কুল ছাত্রীর উপর এসিড নিক্ষেপ করেছে এক বখাটে।  রবিবার রাত দশটার দিকে এই ঘটনা ঘটলে সোমবার বেলা এগারটার দিকে তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসিড আক্রান্ত হাসিনা খাতুন ঐ উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের লক্ষিপুর গ্রামের আঃ হামিদের মেয়ে ও স্থানীয় সাতলাঠি গালর্স স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল ও স্থানীয়সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের লক্ষিপুর গ্রামের আঃ হামিদের মেয়ে ও স্থানীয় সাতলাঠি গালর্স স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী হাসিনা খাতুনকে একই গ্রামের  তার চাচা আঃ বারিকের ছেলে ও খামার উল্লাপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র ডলার প্রেম প্রস্তাব দেয়। কিন্তু হাসিনা এতে রাজি না হওয়ায় প্রায়ই তার বখাটে চাচাতো ভাই তাকে বিরক্ত করত। এরই এক পর্যায়ে মেয়েটির পরিবার তাকে বিয়ে দেবার চেষ্টা করলে রবিবার রাত দশটার দিকে বখাটে ডলার মেয়েটির নিজ বাড়িতে তার উপর এসিড নিক্ষেপ করে। স্থানীয়ভাবে চিকিৎসা দেবার পর সোমবার বেলা এগারটার দিকে তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার  ডাঃ ফরিদুল ইসলাম জানান এসিড আকান্ত হাসিনার শরীরের প্রায় ৩০ শতাংশ এসিডে ঝলসে গেছে এেজন্য তার  উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে স্থানান্তর করা হবে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top