সকল মেনু

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

 নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম, ঢাকা, ২৪ নভেম্বর:  পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে স্থানীয় সময় বিকেল পৌনে ৪টায় বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে রওনা দিয়ে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান তিনি। এসময় সদ্য নিয়োগ পাওয়া মন্ত্রীরা, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও তিন বাহিনীর প্রধানরা এবং পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে বিমান বন্দরে উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী উমরাহ পালন ও মসজিদে নববী জিয়ারত শেষে তিনি দেশ ও জনগণের সুখ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন। এ সময় বোন শেখ রেহানাসহ পরিবারের আরও কয়জন সদস্য ও অপর সফর সঙ্গীরা তার সঙ্গে ছিলেন।

জানা গেছে, মক্কায় পবিত্র ওমরা পালন শেষে বিকেলে মদিনা যান। প্রধানমন্ত্রী মদিনায় প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ বিমানবন্দরে পৌঁছালে দলীয় প্রবাসী নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানান।

এর আগে প্রধানমন্ত্রী শুক্রবার রাতে মদিনা আল মনোয়ারায় মহানবী রসুল (স:) এর রওজা শরীফ জিয়ারত করেন।

প্রসঙ্গত, পবিত্র উমরাহ পালনের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী তার বোন শেখ রেহানাসহ ৫৫ সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে গত বৃহস্পতিবার সৌদি আরব যান ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top