সকল মেনু

শপথ নিলেন ছয় মন্ত্রী ও দুই প্রতিমন্ত্রী

r(15) হটনিউজ২৪বিডি.কম প্রতিবেদক,ঢাকা,১৮নভেম্বর:  জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানে ‘নির্বাচনকালীন মন্ত্রিসভার’ নতুন মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন ছয়জন ও প্রতিমন্ত্রী হিসেবে দুজন। সোমবার বেলা সোয়া তিনটায় বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাদের শপথ পড়ান। এই নতুন মন্ত্রীরা হলেন— আওয়ামী লীগের তোফায়েল আহমেদ ও আমির হোসেন আমু, ওয়ার্কার্স পার্টির রাশেদ খান মেনন, এবং জাতীয় পার্টির রওশন এরশাদ, আনিসুল ইসলাম মাহমুদ, রুহুল আমিন হাওলাদার। আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন জাতীয় পার্টির মজিবুল হক ও সালমা ইসলাম। শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদসহ বিভিন্ন দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ মোশাররাফ হোসাইন ভূঁইঞা।সকালে সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগে সচিব সাংবাদিকদের বলেন, নতুনদের শপথ অনুষ্ঠানের পর মন্ত্রিসভার সদস্যদের মধ্যে দফতর পুনর্বন্টন করা হবে।

এই শপথ অনুষ্ঠানের মধ্য দিয়ে মহাজোট সরকারের মন্ত্রিসভার অবসান হলো। তবে শেখ হাসিনাই নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রী থাকছেন। ২০০৯ সালের ৬ জানুয়ারি শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকার শপথ নেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top