সকল মেনু

আ’লীগ প্রার্থী হাবিবা খানমের সাংবাদিকদের সাথে মতবিনিময়

 পাপ্পু মজুমদার, নেত্রকোনা প্রতিনিধি :  ১০ম জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-২ (সদর ওবারহাট্টা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবা রহমান খানম সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। সোমবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। নেত্রকোনা-২ আসনের সাবেক সাংসদ প্রয়াত ফজলুর রহমান খানের মেয়ে ও জেলা মহিলা লীগের যুগ্ন আহবায়ক হাবিবা রহমান খানম বলেন, শেখ হাসিনা আন্তর্জাতিক  পর্যায়ে নারী উন্নয়নে নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি নির্বাচিত হলে স্থানীয়ভাবে নারী উন্নয়নে কাজ করবেন। এসময় তিনি আরও বলেন, বাবা ফজলুর রহমানের মতই সুস্থ ধারার রাজনীতিকে এগিয়ে নেবেন এবং এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডকে এগিয়ে নিতে ভুমিকা রাখবেন। সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় জেলা সাংবাদিক

সমিতির সভাপতি হায়দার জাহান চৌধুরী, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুখলেছুর রহমান খান, নেত্রকোনা টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ন সাধারন সম্পাদক মীর মনিরুজ্জামান, মনোরঞ্জন সরকারসহ বিভিন্ন অনলাইন, ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকেরা অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top