সকল মেনু

খালাস পেলেন আ’লীগের এমপি কামাল মজুমদার

image_jhbbjkkj আদালত প্রতিবেদক:  অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা দুদকের মামলায় আওয়ামী লীগের সাংসদ কামাল আহমেদ মজুমদারকে খালাস দিয়েছেন আদালত। দুদক তার বিরুদ্ধে কোনও অভিযোগ প্রমাণ না করতে পারায় আদালত তাকে মামলার দায় হতে খালাস দেন। মঙ্গলবার বিকেলে ঢাকার বিশেষ জজ-৬ এর বিচারক ফজিলা বেগম এ আদেশ দেন। ৭ কোটি ১৯ লাখ ৫১ হাজার টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন ও  আয়ের সাথে অসংগতিপূর্ণ ১০ কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগে রমনা থানায় দুদকের উপ-পরিচালক খোরশেদ আলম এ মামলা করেন। ২০০৭ সালে তার বিরুদ্ধে এ মামলা হয়। যদিও এ সরকার রাজনৈতিক বিবেচনায় মামলাটি প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়। স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে ২০১০ সালের ১৫ এপ্রিল এ সংক্রান্ত একটি গেজেট প্রকাশ করে।

এজহারে বলা হয়, কামাল মজুমদারের রাজধানীর উপকণ্ঠে ধামরাই, সাভার ও আসামির নিজ জন্ম স্থান ফেনীর ৪৪ একর জমি রয়েছে। জমির ওপর নির্মীত ভবনের মূল্য হিসেবে ৭ কোটি ১১ লাখ ৩৬ হাজার ২৫৩ টাকার তথ্য গোপন করেছেন আসামি।

এ মামলায় ২০০৫ সালের ২৫ মে আসামি কামালের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এ মামলায় ২৫ জনের সাক্ষ্য নেয় আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top