সকল মেনু

কক্সবাজারে ৪ আসনে আ.লীগের ৬ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

Bazar20131111021538.jpg.pagespeed.ce.cLgf7rolC4 জেলা প্রতিবেদক, কক্সবাজার, ১১ নভেম্বর :  মনোনয়ন বিক্রির প্রথমদিনে কক্সবাজারের ৪টি সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হতে বর্তমান এক এমপিসহ ৬ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। সম্ভাব্য এই ৬ প্রার্থী রবিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নেতাকর্মী নিয়ে স্ব স্ব মনোনয়ন পত্র সংগ্রহ করেন। তবে জেলার ৩টি আসনে একাধিক সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করলেও প্রথমদিনে একমাত্র উখিয়া-টেকনাফ আসনে বর্তমান সংসদ সদস্য আলহাজ আবদুর রহমান বদিই মনোনয়ন পত্র সংগ্রহ করেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে প্রথমদিনেই মনোনয়ন পত্র ক্রয় করেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সালাহউদ্দিন আহমদ সিআইপি এবং জেলা আওয়ামীলীগ নেতা ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র জাফর আলম। কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসন থেকে মনোনয়নপত্র নেন জেলা আওয়ামী লীগের সদস্য ড. আনচারুল করিম ও মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ মকছুদ আহমদ। কক্সবাজার-৩ (সদর-রামু) আসন থেকে মনোনয়ন পত্র নেন প্রবীণ জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক এমএলএ অ্যাডভোকেট জহিরুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম। এছাড়া কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসন থেকে প্রার্থী হতে গতকাল প্রথমদিন দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন বর্তমান সংসদ সদস্য আলহাজ আবদুর রহমান বদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top