সকল মেনু

ঝিনাইদহে শিবিরের বিক্ষোভ দুই ট্রাক ভাংচুর আটক ১১

arrest_logo_1-18_20642 সিরাজুল ইসলাম মল্লিক(ঝিনাইদহ):  ঝিনাইদহের শেখপাড়ায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল এবং ঝিনাইদহ-যশোর মহাসড়কের বিষয়খালীতে দুটি ট্রাক ভাংচুর করেছে শিবির কর্মীরা। ঝিনাইদহ শহরে পুলিশের সাথে হরতাল সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ লাঠিচার্জ ও টিয়ার সেল নিক্ষেপের মাধ্যমে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় আহত হয় ৫ জামায়াত কর্মী। জেলার বিভিন্ন স্থানে পিকেটিং এর সময় জামায়াত ও সদর থানা যুবদলের সেক্রেটারি রবিউল ইসলামসহ ১১ নেতাকর্মিকে আটক করে পুলিশ। এরমধ্যে যুবদলের সাধারন সম্পাদক রবিউল ইসলাম, সদস্য আরিফ হোসেন এবং পৌর ছাত্রদলের সাধারন সম্পাদক মমিনুল ইসলামকে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন এক মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন।

এদিক সকাল ১০টার দিকে ঝিনাইদহ-খুলনা মহাসড়কের বিষয়খালী বাজারে দুটি ট্রাক ভাংচুর করে পিকেটাররা। তারা সেখানে মিছিল করে এবং মহাসড়কে অবস্থান নেয়। কালীগঞ্জ শহরের মেইন বাস টার্মিনালে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আটককৃতদের মধ্যে ঝিনাইদহের হরিনাকুন্ডু থেকে ৩ জন ও শৈলকুপা থেকে ৩ জন হরতাল সমর্থক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top