সকল মেনু

জবি’র ‘সি’ ইউনিটের আসন বিন্যাস প্রকাশিত

xJu20131110163728.jpg.pagespeed.ic.gnQZIP-PVr ক্যাম্পাস প্রতিবেদক, জবি, ১০ নভেম্বর:  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষের সম্মান শ্রেণির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা আগামী ১৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। রোববার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আসন বিন্যাস  প্রকাশ করা হয়েছে। এবার ‘সি’ ইউনিটে ৬২০টি আসনের (বাণিজ্য ৫৪০টি, অন্যান্য ৮০টি) বিপরীতে ৪৫ হজার ২০৭ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করেছে।

বিশ্ববিদ্যালয়ের দপ্তরসূত্রে জানা যায়, ১৩০০০০১ থেকে ১৩০৯৬৩৫ পর্যন্ত এবং ম্যানুয়াল ১৩৪৫২০০ থেকে ১৩৪৫২০৭ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে, ১৩০৯৬৩৬ থেকে ১৩১০৯৩৫ পর্যন্ত পোগেজ স্কুলে (জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন)। ১৩১০৯৩৬ থেকে ১৩১১৯৩৫ পর্যন্ত ঢাকা কলেজিয়েট স্কুলে (সদরঘাট, ঢাকা), ১৩১১৯৩৬ থেকে ১৩১২৯৩৫ পর্যন্ত বাংলাবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে (বাংলাবাজার, ঢাকা)।

১৩১২৯৩৬ থেকে ১৩১৪৪৩৫ পর্যন্ত ফজলুল হক মহিলা কলেজে (লোহারপুল, ১২ অক্ষয় দাস লেন, গেন্ডারিয়া, ঢাকা), ১৩১৪৪৩৬ থেকে ১৩১৫৮৩৫ পর্যন্ত উদয়ন স্কুলে (ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, ঢাকা), ১৩১৫৮৩৬ থেকে ১৩১৭০৮৫ পর্যন্ত ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজে (বুয়েট ক্যাম্পাস, ঢাকা), ১৩১৭০৮৬ থেকে ১৩১৭৮২১ পর্যন্ত ইউনিভার্সিটি ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজে (ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, ঢাকা), ১৩১৭৮২২ থেকে ১৩১৯০২১ পর্যন্ত আজিমপুর গালর্স স্কুল এন্ড কলেজে (আজিমপুর, ঢাকা), ১৩১৯০২২ থেকে ১৩২০৫২১ পর্যন্ত অগ্রণী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে (আজিমপুর, ঢাকা), ১৩২০৫২২ থেকে ১৩২৩৩২১ পর্যন্ত বদরুন্নেছা সরকারি মহিলা কলেজে (বকশিবাজার, ঢাকা), ১৩২৩৩২২ থেকে ১৩২৪৮২১ পর্যন্ত গার্হস্থ্য অর্থনীতি কলেজে (আজিমপুর, ঢাকা), ১৩২৪৮২২ থেকে ১৩৩০৮২১ পর্যন্ত ইডেন মহিলা কলেজে (আজিমপুর, ঢাকা), ১৩৩০৮২২ থেকে ১৩৩৩৮২১ পর্যন্ত ঢাকা কলেজে (ঢাকা), ১৩৩৩৮২২ থেকে ১৩৩৫৮২১ পর্যন্ত শেখ বোরহানদ্দিন পোস্ট গ্রাজুয়েট কলেজে (নাজিমউদ্দিন রোড, চাঁনখারপুল, ঢাকা), ১৩৩৫৮২২ থেকে ১৩৩৭৩২১ পর্যন্ত মতিঝিল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে (শাহজাহানপুর, ঢাকা), ১৩৩৭৩২২ থেকে ১৩৩৮৯২১ পর্যন্ত মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়ে (মতিঝিল, ঢাকা), ১৩৩৮৯২২ থেকে ১৩৪০৩২১ পর্যন্ত ঢাকা সিটি কলেজে (ঢাকা), ১৩৪০৩২২ থেকে ১৩৪২০২১ পর্যন্ত আইডিয়াল কলেজে (সেন্ট্রাল রোড, ঢাকা), ১৩৪২০২২ থেকে ১৩৪৪০২১ পর্যন্ত টিচার্স ট্রেনিং কলেজে (মিরপুর রোড, ঢাকা) এবং ১৩৪৪০২২ থেকে ১৩৪৫১৯৯ পর্যন্ত মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে (কলেজগেট, ঢাকা) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার বিস্তারিত আসন বিন্যাস জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও নতুন ওয়েবসাইট-এ (www.jnuacbd.com)  পাওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top