সকল মেনু

গ্রেফতার হতে পারেন খালেদা জিয়া!

image_53438_0 নিজস্ব প্রতিবেদক, ঢাকা ৯ নভেম্বর:  রাতেই  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতারের গুঞ্জন চলছে রাজনৈতিক অঙ্গনে। গুলশান ২-এর ৭৯ নং রোডের  ১ নম্বর বাসার চারপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করায় পুরো এলাকা জুড়ে বিরাজ করছে চাপা আতঙ্ক। সাদা পোশাকে ডিবি উল্লেখযোগ্য সংখ্যক পুলিশও রয়েছে সেখানে। গুঞ্জন চলছে, রাতেই বিরোধী দলীয় নেতার বাসায় প্রবেশ করতে পারে পুলিশ। সেখান থেকে একটি কম্পিউটার জব্দ করতে পারে পুলিশ। এসময় গ্রেফতার হতে পারেন বিএনপি চেয়ারপারসন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে কি না জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর কোনো মন্তব্য করতে রাজি হননি।

তল্লাশি চলানো হতে পারে নয়াপল্টনের বিএনপি কার্যালয়েও।

খালেদা জিয়ার বাসার সামনে থেকে বিএনপি চেয়ারপরসনের উপদেষ্টা ব্যবসায়ী আব্দুল আউয়াল মিন্টু ও বিশেষ সহকারী শিমুল বিশ্বাসকে গ্রেফতারের আগে গুলশান অফিসের  কম্পিউটার অপারেটর হুমায়ুন কবিরকে আটক করে পুলিশ। বিএনপি চেয়ারপারসনের বাসার সামনে থেকে তাকে আটক করে গুলশান থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top