সকল মেনু

গভীর রাতে ধরা পড়লেন বিপাশা বসু

Bipasha-basu-hot-pics3060_0 বিনোদন প্রতিবেদক, ঢাকা, ৭ নভেম্বর :  নতুন প্রেমে পড়েছেন বিপাশা বসু। এ নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন চলছে তার ভক্তদের মধ্যে। কিন্তু এবার হাতেনাতেই ধরা পড়লেন তিনি। তাও আবার গভীর রাতে। সম্প্রতি মুম্বাইয়ের একটি পানশালায় গভীর রাত পর্যন্ত অবস্থান করে সংবাদ মাধ্যমে ধরা খেয়েছেন বিপাশা বাসু ও হারমান বাওয়েজা। একে অপরের সঙ্গে গল্পে মেতে তারা ভুলেই গিয়েছিলেন রাত এতটা গভীর হয়েছে।শেষতক পানশালার ব্যবস্থাপকের অনুরোধে সেখান থেকে চলে যান তারা। অবশ্য বিপাশা-হারমান সখ্যের বিষয়টি মোটেও নতুন কিছু নয়। এখন পর্যন্ত বহুবারই মুম্বাই শহরের অনেক জায়গায় একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাদের। কিন্তু বলিউডের প্রেমের চিরায়ত রীতি মেনে কখনোই জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি তারা। এ প্রসঙ্গে ঘনিষ্ঠ সূত্রের বরাতে মিড-ডে ডটকম জানিয়েছে, সম্প্রতি বান্দ্রার একটি পানশালায় একসঙ্গে হাজির হন বিপাশা ও হারমান। পানশালার এক কোনায় একটি টেবিলে বসে গল্প গুজবে মেতে ওঠেন এ তারকা জুটি। একে অন্যের সঙ্গ তারা এতটাই উপভোগ করছিলেন যে, আশপাশের মানুষদের উপস্থিতিকে পাত্তাই দেননি। শুধু তাই নয়, সময় গড়িয়ে রাত যে গভীর হয়ে গেছে সেটাও খেয়াল করেননি। সূত্র জানিয়েছে, পানশালার মালিক বিশিষ্ট একজন ব্যক্তি। হারমান-বিপাশার সঙ্গে তার ভালোই খাতির আছে। এজন্য পানশালায় আগত সাধারণ মানুষদের তুলনায় সেখানে বেশি সময় থাকার অনুমতি ছিল বিপাশা ও হারমানের। কিন্তু পানশালা বন্ধের সময় হয়ে গেলেও, তারা সেখান থেকে নড়ছিলেন না।

এ অবস্থায় একরকম বাধ্য হয়েই পানশালার ব্যবস্থাপক তাদের কাছে এগিয়ে যান। তিনি জানান, পানশালার শাটার বন্ধ করতে হবে। এজন্য তিনি বিপাশা ও হারমানকে সেখান থেকে চলে যেতে অনুরোধ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top