সকল মেনু

বগুড়া শহরে পরকিয়ার বলি এক যুবক দু’সন্তানের জননী আটক

1383731515. বগুড়া অফিস :  বগুড়া শহরে কলোনী এলাকার একটি বাড়ীতে দু’সন্তানের মা প্রেমিকার বাড়িতে অবিবাহিত প্রেমিক যুবকের  রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে  দক্ষিন মালতীনগর (নতুনপাড়া)এলাকার একটি বাড়ী থেকে রনি আহম্মেদ পাইকার ওরফে রনি(২৬)নামের ওই প্রেমিক যুবকের লাশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে শাহজাহনপুর  থানা পুলিশ। নিহত রনি শহরের রহমাননগর (কাজী অফিস মোড়) এলাকার টুলু পাইকাড়ের ছেলে । জানা গেছে, রনির সাথে পার্শ্ববর্তী মালতিনগর নতুনপাড়ার এলাকার আফরোজের স্ত্রী ২সন্তানের জননী ফেন্সি বেগম (২৬) এর সাথে গোপন পরকীয়া সম্পর্ক চলে আসছিল বেশ কিছুদিন যাবৎ। বিষযটি প্রায় সকলের কাছে ওপেন সিক্রেট বিষয় হলেও এ নিয়ে কেউ কখনো উচ্চবাক্য করেনি, কিম্বা তাদের বাধা দেবার চেষ্টা করেনি । তারই ধারাবাহিকতায় স্বামী ঢাকায় কর্মরত থাকাবস্থাঠ সুযোগে গত মঙ্গলবার রাত ৯টার দিকে ফেন্সি বেগম রনির বাড়িতে এসে রনিকে তার বাসায় ডেকে নিয়ে যায় । সেখানে তারা দু’জনে বেশ কিছু একান্ত সময় কাটায় । এর  পর  রাত আড়াইটার দিকে ফেন্সি বেগম রনির মাকে ফোন করে জানায় তার ছেলে আত্মহত্যা করেছে। ফেন্সি বেগম জানায়, রাতে তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। মধ্য রাতে ফেন্সি বেগম বাথরুমে গেলে রনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে রনির বাবা ও মা রাতেই ফেন্সির বাড়িতে গিয়ে ছেলের লাশ বিছানার উপর পড়ে থাকতে দেখে । তাদের দাবী ফেন্সি বেগম পরিকল্পিত ভাবে রনিকে ডেকে এনে হত্যা করেছে। বিষয়টা আদেও হত্যাকান্ড নাকি আত্বহত্যা সে বিষযটি পুলিশের কাছে স্পষ্ট নয় ।
এ ব্যপারে শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল এর সাথে কথাবলা হলে তিনি জানান , বিষয়টি রহস্যজনক । যেহেতু মেয়ের বাড়ীতে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে সে হেতু বিষয়টি আমলযোগ্য । সে কারনে ফেন্সি বেগমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে । তার বিরুদ্ধে নিহতের পরিবার অভিযোগ দিলে সেই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে।  নিহতরে লাশ ময়না তদন্তের জন্য লাশ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top