সকল মেনু

দুপুর দেড়টায় নিউজিল্যান্ডের মুখোমুখি বাংলাদেশ

new,P20ban20131106085937.jpg.pagespeed.ce.jWdkVqg4fV স্পোর্টস রিপোর্টার, ঢাকা, ৬ নভেম্বর:  স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে সফরের একমাত্র জয়ের খোঁজে রয়েছে নিউজিল্যান্ড। দুই দলের মধ্যকার একমাত্র টি-২০ ম্যাচ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হবে। বেসরকারী টেলিভিশন গাজী টিভি ম্যাচটি সরাসরি সম্প্র্রচার করবে। ওয়ানডে সিরিজে হোয়াইট ওয়াশ হবার পর সফরের একমাত্র জয় তুলে নিতে মরিয়া হয়ে আছে কিউইরা। নিউজিল্যান্ডের বিপক্ষে ২০১০ সালে ৪-০ ব্যবধানে হোয়াইট ওয়াশের পর এবার ৩-০ ব্যবধানে ওয়ানডে সিরিজ জয় করে নিল বাংলাদেশ। দুই দলের সামনে এখন টি-২০ ম্যাচ। আর শর্ট ফরম্যাটের টি-২০ ক্রিকেটে এখনো নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের মুখ দেখেনি। দুই দল এর আগে দুবার টি-২০ ম্যাচে মুখোমুখি হয়েছিল। প্রতিটি ম্যাচেই জয় পেয়েছিল কিউইরা। তবে এবার ঘরের মাঠে এই ইতিহাসটা বদলে দিতে চায় দুরন্ত টাইগাররা। এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে আজকের টি-২০ ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্যালেন্ডার শেষ করছে বাংলাদেশ। সাফল্যের বছরে জয় দিয়ে শেষ করার প্রত্যয় ব্যক্ত করেছেন টাইগার অধিনায়ক মুশফিক।

উল্লেখ্য, টি-২০ ম্যাচ বাংলাদেশ জয় করবে এই আশা আর স্বপ্ন নিয়ে শেষ করা হয়নি ওয়ানডে সিরিজের ট্রফি প্রদানের আনুষ্ঠানিকতা। আয়োজক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ইচ্ছা একমাত্র টি-২০ ম্যাচটি জিতে নিক বাংলাদেশ। আর সে জয়ের পর ওয়ানডে ও টি-২০ ম্যাচের ট্রফি ও পুরস্কার একসাথেই তুলে দেয়া হবে বাংলার দামাল ছেলেদের হাতে।

সেই মাহেন্দ্রক্ষনটিকে বিশেষত্ব দান করতে আজ পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top