বিনোদন লিড নিউজ সর্বশেষ খবর

‘জাওয়ান’ ট্রেলারে বহুরূপী শাহরুখ

শাহরুখ খানের ‘জাওয়ান’ সিনেমার ট্রেলারের জন্য দীর্ঘদিন ধরে দর্শক অপেক্ষায় ছিল। সেই অপেক্ষার পালা শেষ। মুক্তি পেল ‘জাওয়ান’র ট্রেলার। এতে বহুরূপী শাহরুখকে দেখে সিনেমাটি ঘিরে দর্শকদের আশা যেন আরও খানিকটা বাড়ে গেল।

২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলার জুড়ে শুধু রয়েছে অ্যাকশন। শাহরুখ ধারা দিয়েছেন পাঁচটিরও বেশি লুকে। কখনও ‘জাওয়ান’ সাজে, আবার কখনও তাকে দেখা গেছে মেট্রো ছিনতাই করতে। এছাড়া প্রেমিক রূপেও রোমান্সে জড়িয়েছেন কিং খান।

ট্রেলারের শুরুর দৃশ্যের শহরের বিভিন্ন অংশ দেখা যাচ্ছে। আর ব্যাকগ্রাউন্ডে বলা হচ্ছে এক রাজার কাহিনি। তার লড়াইরের কথা বলার সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে নানান অ্যাকশন সিক্যুয়েন্স। আছে দুষ্কৃতির সঙ্গে লড়াইয়ের কাহিনি। এই কয় মিনিটের ট্রেলার বলছে, বেশ চমক নিয়ে আসছে ছবিটি।

৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘জাওয়ান’। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পারে।

বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ হয়েছেন। ট্রেলারে দেখা মিলেছে বিজয় সেতুপতির, দীপিকা পাড়ুকোন, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

ছিনতাই, হত্যা, মারপিঠ, প্রতিশোধ থেকে শুরু করে রহস্য। ‘জাওয়ান’ ছবির কেন্দ্রে যে রয়েছে একেবারে অন্যরকম কাহিনি তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ছবি নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। কারণ বাদশার ছবি বলে কথা। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাবে ছবিটি।