সকল মেনু

বনানীতে রান্না ঘরে আগুন ধরে গৃহবধূসহ ৩ জন অগ্নিদগ্ধ

lap-ogniনিজস্ব প্রতিবেদকহটনিউজ২৪বিডি.কম:   রাজধানীর বনানীতে একটি বাড়িতে রান্নাঘরে আগুন ধরে এক গৃহবধুসহ তিনজন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন, গৃহবধু শাহানা খানম (৩৮), গৃহকর্মী হাবিবুর রহমান কালা (৪৮) ও রেজোয়ানা (১৩) শুক্রবার সকাল ১০টার দিকে বনানীর চেয়ারম্যানবাড়ির ২/এ নম্বর রোডের ২/বি নম্বর ন্যাম ভবনের ৩য় তলায় অনলাইন সংবাদ মাধ্যম পরিবর্তন ডট কম এর চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবিবের বাসায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্র জানায়, গতকাল সকালে গৃহকর্ত্রী শাহানা খানম রান্নাঘরে রান্না করতে গেলে হঠাৎ বিকট শব্দে রান্নাঘরে আগুন ধরে যায়। এতে ওই গৃহবধু গুরুতর আহত হন। এ সময় বাড়ির গৃহকর্মী রেজোয়ান (১২) ও হাবিবুর রহমান (৫৫) তাকে উদ্ধার করতে গেলে তারও অগ্নিদগ্ধ হন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শাহানা খানমকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ও গৃহকর্মী হাবিবুর রহমানকে অবজারবেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ছাড়া গৃহকর্মী রেজোয়ানাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় নেয়া হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন শাহানা খানমের শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে, হাবিবুর রহমানের ৮ ভাগ ও রেজোয়ানার ১০ ভাগ পুড়ে যায়।

দমকল বাহিনীর তেজগাঁও স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা তানহারুল ইসলাম মানবকণ্ঠকে জানান, ধারণা করা হচ্ছে গ্যাস লিক করে ঘরে জমে ছিল। সকালে গৃহকর্ত্রী রান্না করতে গেলে জমা গ্যাসে আগুন ধরে যায়। খবর পেয়ে আমরা যাওয়ার আগেই আগুন নিভে যায়। এতে গৃহকর্ত্রীসহ ৩ জন দগ্ধ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top