বিনোদন লিড নিউজ সর্বশেষ খবর

ঘর ভাঙল অস্কারজয়ী অভিনেত্রীর

দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের ইতি টানলেন হলিউড অভিনেত্রী নাটালি পোর্টম্যান। ড্যারেন অ্যারোনফস্কি পরিচালিত ‘ব্ল্যাক সোয়ান’ সিনেমায় কাজ করার সময় পরিচয় হয় ফরাসি নৃত্যশিল্পী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে।

সেই পরিচয় রূপ নেয় বন্ধুত্বে ও ভালোবাসায়। অবশেষে নিজেদের সর্ম্পককে স্থায়ী করতে ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন নাতালি ও বেঞ্জামিন। তাদের সংসারে রয়েছে আলেফ ও আমালিয়া নামের দুই সন্তান।

ইউএস উইকলির দেওয়া প্রতিবেদন মতে, নাটালি-বেঞ্জামিনের সর্ম্পকে তৃতীয় ব্যাক্তির আগমন হয়েছে। মাসখানেক আগে আবহাওয়াকর্মী ক্যামিল এটিয়েনের সঙ্গে বেঞ্জামিনের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। ২৫ বছরের তরুণীর সঙ্গে প্রেমের বিষয়টি প্রথম গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছিলেন নাটালি। বেঞ্জামিনের সাময়িক ভুল ক্ষমা করে সংসারে মন দিতে চেয়েছিলেন।

কিন্তু তারপরেও শুধরাতে পারেননি বেঞ্জামিন। একাধিকবার ভেঙেছেন নাটালির বিশ্বাস। তাই এই অসুস্থ সম্পর্ক থেকে মুক্তি পেতেই বিচ্ছেদের পথে হাঁটছেন অস্কারজয়ী এ অভিনেত্রী। তবে এ বিষয়ে এখনো অভিনেত্রী আনুষ্ঠানিক কোনো ঘোষণা করেননি।

সম্প্রতি অস্ট্রেলিয়ায় একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাটালি পোর্টম্যান। সেই অনুষ্ঠানে অভিনেত্রীর হাতে দেখা যায়নি তার বিয়ের আংটি। তারপর থেকেই গুঞ্জন আরও জোড়ালো হলো যে বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিনেত্রী।