সকল মেনু

শাহবাগ দিয়ে যানচলাচল নিয়ন্ত্রিত

download (7) স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের সমাবেশকে ঘিরে রাজধানীর শাহবাগ মোড় দিয়ে যান চলাচল সীমিত করেছে আইনশৃঙ্খলা বাহিনী। যানচলাচল নির্বিঘ্ন রাখতে ও সমাবেশের নিরাপত্তার স্বার্থে শাহবাগ মোড় থেকে মৎস ভবন পর্যন্ত সড়কটি ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া, একই মোড় থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিগামী সড়কটিতেও যান চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। এ সড়কে প্রবেশ করতে পারছে কেবল বিশ্ববিদ্যালয়ের যানবাহন। ফার্মগেট-কারওয়ান বাজার থেকে পল্টন-গুলিস্তানগামী গাড়িগুলোকে হোটেল রুপসী বাংলার মোড় দিয়ে ঘুরিয়ে দেওয়া হচ্ছে। তবে, মালিবাগ কিংবা পল্টন-গুলিস্তান থেকে সায়েন্সল্যাব-ধানমণ্ডি-গাবতলীগামী গাড়িগুলো শাহবাগ মোড় হয়ে কাঁটাবন সড়কের দিকে যেতে পারছে।

পুলিশের রমনা জোনের এসি (সহকারী কমিশনার) শিবলী নোমান হটনিউজ জানান, সমাবেশস্থলের নিরাপত্তা ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে সমাবেশকে ঘিরে ৭টি স্পটে অবস্থান নিয়েছে পুলিশ। এছাড়া, আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সদস্য সেখানে নিয়মিত টহল দিচ্ছে বলেও জানান তিনি।

এদিকে, ডিএমপির দেওয়া শর্ত ভেঙে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে ঢুকছে জামায়াত-শিবির কর্মীরা। এ সময় তারা শেখ হাসিনা সরকারের পতন নিয়ে নানা স্লোগান দিতে থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top