সকল মেনু

দেশের সব লোক আমার কাছে সমান

 president-sm20131024081821কিশোরগঞ্জ প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম:  রাষ্ট্রপতি আবদুল হামিদ অ্যাডভোকেট বলেছেন, দেশের সব লোক আমার কাছে সমান। আমি সেই সমতা ও নিরপেক্ষতা বজায় রাখার চেষ্টা করি। তিনি বলেন, আমি বর্তমান সরকারের শেষ দিকে রাষ্ট্রপতির দায়িত্ব নিয়েছি। আমার জন্ম ভাটি এলাকায় হলেও আমি এখন সারাদেশের রাষ্ট্রপতি। বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জের নিকলী উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। তিনি বলেন, আমি মূলত একজন রাজনীতিবিদ। রাজনীতির বড় জটিল পিচ্ছিল পথে আমার পদচারণা ছিল সারাজীবন। এ পথচলায় আমি হাওর এলাকার মানুষের ত্যাগ ও অনুপ্রেরণায় আজ এতদূর এসেছি।

গণসংবর্ধনা উদযাপন কমিটির আহ্বায়ক ও জিসি পাইলট উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি  কারার  গিয়াস উদ্দিন আহমেদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন আফজাল হোসেন এমপি, রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, সাবেক সচিব কারার মাহমুদুল হাসান, নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে রাষ্ট্রপতিকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও রাষ্ট্রপতির সম্মানে নিকলীর ঐতিহ্যবাহী জারিয়াল দল জারিগান পরিবেশন করে। এর আগে রাষ্ট্রপতি নিকলী উপজেলার তিনটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। দুইদিনের সফরে রাষ্ট্রপতি বুধবার কিশোরগঞ্জে এসেছিলেন। এদিন মিঠামইনে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top