সকল মেনু

স্বামীর নির্মম নির্যাতন-স্বামী আটক

kotalipara photo 2 গৌরাঙ্গ লাল দাস,কোটালীপাড়া(গোপালগঞ্জ)প্রতিনিধি:   মাহিনুরের অপরাধ তার পিতা দরিদ্র। দারিদ্রতার কারনে স্বামীর চাহিদা অনুয়ায়ী যৌতুকের টাকা বাবার বাড়ি থেকে না এনে দিতে পারায় নির্মম নির্যাতনের শিকার হতে হয়েছে। স্বামী ও তার পরিবারের লোকজন মিলে মাহিনুরের চোখে আঘাত করে তার চোখ নষ্ট করে দিতে চেয়েছিল।ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের কোটালীপাড়ায়। যৌতুক লোভী স্বামীকে আটক করেছে পুলিশ। জানাগেছে-উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাই খলিফার ছেলে মিরাজ খলিফা(৩৫) প্রায় ১২ বছর আগে বাগন্ড গ্রামের আলী আকবর হাওলাদারের মেয়ে মাহিনুর বেগম(২৫) কে বিয়ে করে। বিয়ের পর থেকে মিরাজ যৌতুকের জন্য বিভিন্ন সময় মাহিনুরের পরিবারের প্রতি চাপ দিতে থাকে। গত রোজার ঈদের পরে মিরাজ মাহিনুরকে তার বাবার বাড়ি থেকে দুই লক্ষ টাকা এনে দিতে বলে।মাহিনুর টাকা এনে দিতে অস্বীকার করলে মিরাজ ও তার পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়ে যায়।এ নিয়ে প্রায়ই মিরাজ ও মাহিনুরের মাঝে ঝগড়া-ঝাটি হতো।

মাহিনুরের পিতা আলী আকবর হাওলাদার বলেন-গত শুক্রবার রাতে মিরাজ মাহিনুরকে টাকার জন্য চাপ দেয়।মাহিনুর আমার বাড়ি থেকে টাকা নিয়ে দিতে অস্বীকার করলে মিরাজ ও তার পরিবার মিলে মাহিনুরকে মার ধর করে। মার ধরের এক পর্যায়ে মিরাজ খুন্তি দিয়ে মাহিনুরের দু’চোখে আঘাত করে। এ ঘটনার পর আমি মাহিনুরকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করি। কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা.অরিন্দম মজুমদার বলেন-যে কোন ধরনের ভোতা অস্ত্র দিয়ে মাহিনুরের চোখে আঘাত করা হয়েছে। তার চোখের অবস্থা আশংকা জনক থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপরদিতে এ ঘটনায় মাহিনুরের পিতা আলী আকবর হাওলাদার বাদী হয়ে গত রবিবার কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। কোটালীপাড়া থানার ওসি আব্দুল লতিফ বলেন-মাহিনুরের পিতা আলী আকবর হাওলাদারের অভিযোগের ভিত্তিতে মিরাজকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top