সকল মেনু

জঙ্গি সন্দেহে পল্লী চিকিৎসক আটক

atok-22 মঠবাড়িয়া পিরোজপুর ,প্রতিনিধিঃ  পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাফা বাজার থেকে গতকাল শনিবার রাতে পুলিশ জামায়াত কর্মী নাসির উদ্দিন (৪০) নামের এক পল্লী চিকিৎসককে আটক করা হয়েছে। এসময় পুলিশ তার দোকান থেকে একটি ল্যাপটপসহ ৩৭টি ডিস্ক জব্দ করে। নাসির খুলনার দাকোপ উপজেলার কৈলাসগঞ্জ গ্রামের মৃত আবদুল বারেক হাওলাদারের ছেলে। তিনি ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করছেন।

থানা সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাত আটটার দিকে ধানীসাফা বাজারে নাসিরের দোকানে গিয়ে মৌলবাদী সন্দেহে তাকে আটক করে মারধর করেন। খবর পেয়ে রাত সোয়া নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাসিরকে আটক করে। এসময় একটি ল্যাপটপসহ ৩৭টি মাহফিলের ডিস্ক ও অডিও ভিডিও গানের ডিস্ক পুলিশ জব্দ করে। নাসির উদ্দিন জানান, চিকিৎসা দেওয়ার পাশাপাশি ল্যাপটপের মাধ্যমে মুঠোফোনের মেমরি কার্ডে টাকার বিনিময়ে মাহফিল ও গান ভরে দেওয়ার ব্যবসা করেন। তিনি কোন রাজনৈতিক দল বা মৌলবাদী সংগঠনের সাথে জড়িত নয় বলে দাবি করেন।

মঠবাড়িয়া থানার ওসি আবু যাহিদ জানান, আজ রোববার পুলিশ নাসিরকে ৫৪ ধারায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে করাগারে পাঠিয়েছে। জব্দ হওয়া ল্যাপটপ ও ডিস্কগুলো যাছাই বাছাই করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top